1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
আগে ‘ভাল্লাগে’ পরে ‘আইলসা লাগে’
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪৬ পিএম

আগে ‘ভাল্লাগে’ পরে ‘আইলসা লাগে’

  • আপডেট সময় : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
Ailsha-lage

সারা বিশ্বের বাংলা ভাষাভাষী মানুষের কাছে তুমুল জনপ্রিয় ‘ভাল্লাগে’ গানের পর ‘আইলসা লাগে’ শিরোনামের নতুন গান নিয়ে আবার এলেন কণ্ঠশিল্পী সুমি শবনম। এবারও গানটির মডেল হিসেবে থাকছেন নাট্যাভিনেতা নয়ন বাবু। তার সঙ্গী এবার মডেল-অভিনেত্রী শায়লা সাথী, আনোয়ার, বাদল শহীদ, খায়রুল আলম, বিজয় দত্ত, রাজু, সাইফুল, লতিফ খান, হেদায়েত উল্লা তুর্কি,বিজয়, আশরাফুলসহ আরো অনেকে।

সোমবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় গেট টুগেদার অনুষ্ঠানের মাধ্যমে সৃষ্টি মাল্টিমিডিয়ার ইউটিউবে চ্যানেলে গানটি প্রকাশ করা হয়।

এ প্রসঙ্গে সুমি শবনম বলেন, ভাল্লাগে গানটি পৃথিবী ব্যাপী বাংলা ভাষা মানুষের কাছে জনপ্রিয়তা পাওয়ার পর ভালো গানের অপেক্ষায় ছিলাম। ৬ মাস সময় নিয়ে সৃষ্টি মাল্টিমিডিয়ার ব্যানারে আমার দ্বিতীয় গানটি প্রকাশ পেয়েছে। আমি আমার দর্শকের চাহিদার কথা মাথায় রেখে এ কাজটি করেছি। আশা করছি, আগের মতনই নতুন গানটি সবার ভালো লাগবে।

গানটির মডেল নয়ন বাবু বলেন, আমি মিউজিক ভিডিও কম করি। গান পছন্দ হলেই করি। সুমি আপার এ গানটি আমার কাছে মনে হয়েছে বাংলা ভাষা মানুষের আরেকটি চমক। আশা করি, কেউ নিরাশ হবে না। আগের গানে কোঁকড়া চুলের লুকে দর্শক আমাকে বেশ পছন্দ করেছে। এবার ব্যতিক্রম আরেকটি লুকে হাজির হয়েছি। আমার বিশ্বাস এ লুকটিও সবার ভালো লাগবে। আমি একেক গানে একেকটি লুকে আসতে স্বাচ্ছন্দ্য করি।

গানটির কোরিওগ্রাফার ও পরিচালক হাবিবুর রহমান বলেন, আমার কাছে মনে হয়েছে এ গানটি ভাল্লোগে গানের মতন সব দর্শক পছন্দ করবে। গানটি খুব যত্ন নিয়ে ৩ দিনে শুটিং করেছি। আশা রাখি, ২০২৩ সালের অন্যতম একটি কাজ হবে এ গান।

শায়লা সাথী বলেন, এটি আমার ক্যারিয়ারের প্রথম মিউজিক ভিডিও। গানটি ভালো লাগায় কাজটি করা। এ গানে নিজেকে ব্যতিক্রম ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। গানটি প্রকাশ্যে আসতে অনেকেই প্রশংসা করেছে। আশা করছি, সব শ্রেণির দর্শকের পছন্দ করার মতো একটি কাজ ‘আইলসা লাগে’।

গানটি লিখেছেন ও সুর করেছেন মোহাম্মদ আকরাম হোসাইন। সঙ্গীত পরিচালনা করেছেন সজিব দাস। কোরিওগ্রাফি ও পরিচালনা করেছেন হাবিবুর রহমান। ক্যামেরায় ছিলেন সানি খান, সম্পাদনা ও কালার বিন্যাসে এস এম তুষার ছিলেন। আর্ট ডিরেক্টর হিসেবে কাজ করেছেন বাদল শহীদ, মেকআপ আর্টিস্ট ছিলেন দিগন্ত ওয়াহিদ।

এর আগে গত বছরের ১১ জুলাই কোঁকড়া কোঁকড়া চুল নামে সুমি শবনমের একটি গান মুক্তি পায়।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ