1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
ব্লকে তিন কোম্পানির বড় লেনদেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পিএম

ব্লকে তিন কোম্পানির বড় লেনদেন

  • আপডেট সময় : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
Block

সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস সোমবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৫২টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ১৮ কোটি ৭৬ লাখ ৬৮ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে তিন কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ ব্লক মার্কেটে বড় লেনদেন করা তিন কোম্পানির মধ্যে রয়েছে স্কয়ার ফার্মা, আলহাজ টেক্সটাইল এবং ফাইন ফুডস। আজ এই তিন কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ৮ কোটি ৪১ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৪৪ শতাংশ।

জানা গেছে, এই তিন কোম্পানির মধ্যে স্কয়ার ফার্মার ৪ কোটি ৭০ লাখ ৬৯ হাজার, আলহাজ টেক্সটাইলের ২ কোটি ২২ লাখ ৭৮ হাজার এবং ফাইন ফুডসের ১ কোটি ৪৮ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে বিকন ফার্মার ১ কোটি ৩৮ লাখ ৮৯ হাজার, ম্যারিকোর ৭০ লাখ ৭০ হাজার, আমান কটনের ৬৯ লাখ ১৫ হাজার, সি পার্ল হোটেলের ৪৬ লাখ ৮২ হাজার, লিনডে বিডির ৩৭ লাখ ৮৯ হাজার, সাইহাম টেক্সটাইলের ৩৫ লাখ ৮২ হাজার এবং অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ৩৪ লাখ ১৩ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ