1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
তিন কোম্পানির বোর্ড সভা আজ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পিএম

তিন কোম্পানির বোর্ড সভা আজ

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
A-Board-Meeting

পুঁজিবাজারে তালিকাভুক্ত আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড, ডিবিএইচ ফাইন্যান্স পিএলসি ও রিং শাইন ট্রেক্সটাইলস লিমিটেডের বোর্ড সভা আজ বিভিন্ন সময়ে পৃথকভাবে অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

আইসিবি ইসলামিক ব্যাংক: আজ বেলা ২টা ৩০ মিনিটে ব্যাংকটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভা থেকে ব্যাংকটির সর্বশেষ ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২২ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদনের পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশের সুপারিশ আসতে পারে। আলোচ্য হিসাব বছরের প্রথম তিন প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর) ব্যাংকটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১১ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে এ লোকসান ছিল ৪৭ পয়সা। আর সর্বশেষ তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) ব্যাংকটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১৫ পয়সা। আগের হিসাব বছরের একই প্রান্তিকে এ লোকসান ছিল ১৩ পয়সা। গত বছরের ৩১ ডিসেম্বর শেষে ব্যাংকটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৮ টাকা ২৫ পয়সায়।

ডিবিএইচ: ব্যাংকবহির্ভূত আর্থিক প্রতিষ্ঠানটির (এনবিএফআই) পর্ষদ সভা আজ বেলা ২টায় অনুষ্ঠিত হবে। সভায় সর্বশেষ সমাপ্ত ২০২২ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদনের পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে। আলোচ্য হিসাব বছরের প্রথম তিন প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর) কোম্পানিটির ইপিএস হয়েছে ৪ টাকা ৩ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৪ টাকা ১৬ পয়সা। আর তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ২২ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ৬১ পয়সা। গত বছরের ৩০ সেপ্টেম্বর শেষে কোম্পানিটির এনএভিপিএস দাঁড়িয়েছে ৩৯ টাকা ৮২ পয়সায়।

রিং শাইন টেক্সটাইলস: বস্ত্র খাতের এ কোম্পানির পর্ষদ সভা আজ বেলা ২টায় অনুষ্ঠিত হবে। সভা থেকে কোম্পানিটির চলতি ২০২২-২৩ হিসাব বছরের প্রথম প্রান্তিক (জুলাই-সেপ্টেম্বর) ও দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর) অনিরীক্ষত আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হবে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ