1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
সন্তানের দেয়া ওয়ালটন এসিতে ১০১টি ফ্রি পণ্য পেলেন সিলেটের ইরা মিয়া
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১২ এএম

সন্তানের দেয়া ওয়ালটন এসিতে ১০১টি ফ্রি পণ্য পেলেন সিলেটের ইরা মিয়া

  • আপডেট সময় : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
Walton AC 101 free product handover picture

সিলেটের অটোমোবাইল ইঞ্জিনিয়ার ইরা মিয়া। তার বড় ছেলে মাছুম আহমেদ ফ্রান্সে থাকেন। সম্প্রতি ছেলে বাড়ি এসে দেখেন প্রচন্ড গরমে বাবার কষ্ট হচ্ছে। তখনই তিনি চলে যান জিন্দাবাজার ওয়ালটন প্লাজায়। সেখান থেকে বাবার জন্য বিশ্বের অন্যতম সর্বোচ্চ বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্না সিরিজের ১.৫ টনের একটি এসি কেনেন। সন্তানের দেয়া সেই ওয়ালটন এসিতেই ১০১টি বাড়িভর্তি পণ্য ফ্রি পেয়েছেন ইরা মিয়া। মাত্র একটি এসি কিনে বাড়িভর্তি ইলেকট্রনিক্স পণ্য ফ্রি পাওয়ায় ইরা মিয়ার পরিবারে বইছে আনন্দের বন্যা। তাদের ঈদ হয়েছে আরো রঙিন।

উল্লেখ্য, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরও দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে চলছে দেশের সর্বাধিক জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। যাতে ওয়ালটন ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার এবং ওয়াশিং মেশিন কিনে ১০১টি বাড়িভর্তি পণ্য ফ্রি এবং ১ লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার কিংবা নিশ্চিত উপহার পাচ্ছেন ক্রেতারা। এ সুযোগ থাকছে ৩০ এপ্রিল ২০২৩ পর্যন্ত।

এর আগে ওয়ালটন ফ্রিজ কিনে ১০১টি বাড়িভর্তি পণ্য ফ্রি পেয়েছেন মৌলভীবাজার, যশোর, কক্সবাজার এবং বাগেরহাটের আরও চার জন ক্রেতা।

সম্প্রতি আম্বরখানা ওয়ালটন প্লাজায় আনুষ্ঠানিকভাবে ইরা মিয়ার হাতে ১০১টি পণ্য তুলে দেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার সাদেক কাওসার দস্তগীর, ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হুমায়ুন কবীর এবং সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

ইরা মিয়াকে দেয়া ১০১টি ফ্রি পণ্যের মধ্যে রয়েছে ওয়ালটন ফ্রিজ, এসি, স্মার্ট টিভি, ওয়াশিং মেশিন, এয়ার কুলার, মাইক্রোওয়েভ ও ইলেকট্রিক ওভেন, সিলিং, প্যাডেস্টাল, টর্নেডো ও রিচার্জেবল ফ্যান, রাইস কুকার ইত্যাদি।

ইরা মিয়া বলেন, আমার ঘরের বেশিরভাগ ইলেকট্রনিক্স পণ্যই ওয়ালটনের। সেগুলো থেকে খুব ভালো সার্ভিস পাচ্ছি। সন্তানের দেয়া একটি উপহারের এসিতে ১০১টি পণ্য ফ্রি পাওয়া বিস্ময়কর এবং খুবই আনন্দের বিষয়। পণ্যগুলো আমাদের হাতে তুলে দিয়ে ওয়ালটন প্রমাণ করলো ক্রেতাদের দেয়া প্রতিশ্রুতি তারা শতভাগ রক্ষা করে।

অনুষ্ঠানে অতিরিক্ত উপ পুলিশ কমিশনার সাদেক কাওসার দস্তগীর বলেন, সাশ্রয়ী মূল্যে পণ্য ও সেবা প্রদানের পাশাপাশি নানান প্রশংসনীয় কার্যক্রমের মাধ্যমে ক্রেতাদের মন জয় করে নিয়েছে ওয়ালটন। ১০১টি পণ্য প্রদানের মতো এমন উদ্যোগ সত্যিই অভিনব।

ওয়ালটন প্লাজার সিইও মোহাম্মদ রায়হান বলেন, ক্রেতাদের জন্য সারাবছরই ওয়ালটন নানা ধরনের সুবিধা ও মূল্যছাড় দিয়ে থাকে। এরই অংশ হিসেবে ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় বাড়ি ভর্তি ফ্রি পণ্য দেয়া হচ্ছে। এছাড়া ‘কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি’র আওতায় ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পণ্য কেনার পর ক্রেতা বা পরিবারের কোনো সদস্যের মৃত্যু হলে পণ্যমূল্যের ভিত্তিতে তাদেরকে ২৫ হাজার থেকে ৩ লাখ টাকা পর্যন্ত আর্থিক সহায়তা দেয়া হচ্ছে। সর্বোচ্চ ক্রেতাসুবিধা প্রদানের উদ্দেশ্যেই আমাদের এসব কার্যক্রম।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ