1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
ব্লকে চার কোম্পানির বড় লেনদেন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পিএম

ব্লকে চার কোম্পানির বড় লেনদেন

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ মে, ২০২৩
Block

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মঙ্গলবার ব্লক মার্কেটে ৭০টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ১৩৯ কোটি ১০ লাখ ৯৩ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে চার কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

ব্লকে মার্কেটের লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে সোনালী পেপারের ২ কোটি ৩১ লাখ ৪ হাজার, জেমিনি সি ফুডের ২ লাখ ৩০ লাখ ৯ হাজার, ফাইন ফুডসের ১ কোটি ৫৮ লাখ ৮২ হাজার, সিলভা ফার্মার ৯৭ লাখ ৫০ হাজার, এইচআর টেক্সটাইলের ৯৫ লাখ ৭০ হাজার এবং এমারেল্ড অয়েলের ৭৫ লাখ ৫৯ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

আজ ব্লক মার্কেটে বড় লেনদেন করা চার কোম্পানির মধ্যে রয়েছে বেক্সিমকো গ্রীণ শুকুক, স্কয়ার ফার্মা, ই- জেনারেশন এবং প্যারামাউন্ট টেক্সটাইল। আজ এই চার কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ১১৭ কোটি ১১ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৮৪ শতাংশ।

জানা গেছে, এই চার কোম্পানির মধ্যে বেক্সিমকো গ্রীণ শুকুকের ৯৮ কোটি ৭১ লাখ ৯৩ হাজার, স্কয়ার ফার্মার ১২ কোটি ৭৬ লাখ ৭১ হাজার, ই- জেনারেশনের ৩ কোটি ১০ লাখ ৩২ হাজার এবং প্যারামাউন্ট টেক্সটাইলের ২ কোটি ৫৩ লাখ ৫৫ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ