1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
ব্লকে তিন কোম্পানির বিশাল লেনদেন
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:২১ পিএম

ব্লকে তিন কোম্পানির বিশাল লেনদেন

  • আপডেট সময় : বুধবার, ৩ মে, ২০২৩
block-market

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার ব্লক মার্কেটে ৬৯টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ১৫০ কোটি ৬০ লাখ ৩৬ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে তিন কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ ব্লক মার্কেটে বড় লেনদেন করা তিন কোম্পানির মধ্যে রয়েছে বেক্সিমকো ফার্মা, স্কয়ার ফার্মা এবং জেমিনি সি ফুড। আজ এই তিন কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ১১২ কোটি ৩ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৭৪ শতাংশ।

জানা গেছে, এই তিন কোম্পানির মধ্যে বেক্সিমকো ফার্মার ১০১ কোটি ২ লাখ ৭৫ হাজার, স্কয়ার ফার্মার ৭ কোটি ১২ লাখ ৮১ হাজার এবং জেমিনি সি ফুডের ৩ কোটি ৮৮ লাখ ৬৩ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে বিকন ফার্মার ৩ কোটি ৮০ লাখ ২৩ হাজার, সানলাইফ ইন্সুরেন্সের ৩ লাখ ৭৬ লাখ ২ হাজার, সিলভা ফার্মার ৩ কোটি ১৫ লাখ ৮৮ হাজার, মালেক স্পিনিংয়ের ২ কোটি ৮৬ লাখ ৩৩ হাজার, আমরা নেটওয়ার্কসের ২ কোটি ৩ লাখ ১৯ হাজার, গ্রামীণফোনের ১ কোটি ৬৭ লাখ ৭৫ হাজার এবং এ্যাসোসিয়েটেড অক্সিজেনের ১ কোটি ৫৮ লাখ ৬০ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ