1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
চলতি সপ্তাহে তিন কোম্পানির এজিএমের তারিখ ঘোষণা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৫ পিএম

চলতি সপ্তাহে তিন কোম্পানির এজিএমের তারিখ ঘোষণা

  • আপডেট সময় : শনিবার, ৬ মে, ২০২৩
AGM Annual general meeting acronym on wooden cubes on blue backround. Business concept.

শেয়ারবাজারে তালিকাভুক্ত ভিন্ন খাতের তিন কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী সপ্তাহে অনুষ্ঠিত হবে। কোম্পানি তিনটি হলো লিন্ডে বিডি, সেনা কল্যাণ ইন্স্যুরেন্স এবং লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

লিন্ডে বিডি: ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২২ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ৪২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড প্রদানের সুপারিশ করেছে লিন্ডে বিডির পরিচালনা পর্ষদ। ঘোষিত ডিভিডেন্ডসহ সর্বশেষ হিসাব বছরের অন্যান্য এজেন্ডায় অনুমোদনের জন্য আগামী ১১ মে বেলা ১১টায় ভার্চুয়াল মাধ্যমে কোম্পানিটির এজিএম আহ্বান করা হয়েছে। এ-সংক্রান্ত রেকর্ড ডেট ছিল ০২ এপ্রিল।

সেনা কল্যাণ ইন্স্যুরেন্স: ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২২ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড প্রদানের সুপারিশ করেছে লিন্ডে বিডির পরিচালনা পর্ষদ। ঘোষিত ডিভিডেন্ডসহ সর্বশেষ হিসাব বছরের অন্যান্য এজেন্ডায় অনুমোদনের জন্য আগামী ০৯ মে বেলা ১১টায় ভার্চুয়াল মাধ্যমে কোম্পানিটির এজিএম আহ্বান করা হয়েছে। এ-সংক্রান্ত রেকর্ড ডেট ছিল ০৯ এপ্রিল।

লাফার্জহোলসিম: ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২২ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১৫ শতাংশ চূড়ান্ত ক্যাশ ডিভিডেন্ড প্রদানের সুপারিশ করেছে লিন্ডে বিডির পরিচালনা পর্ষদ। ঘোষিত ডিভিডেন্ডসহ সর্বশেষ হিসাব বছরের অন্যান্য এজেন্ডায় অনুমোদনের জন্য আগামী ০৯ মে বেলা ৩টায় ভার্চুয়াল মাধ্যমে কোম্পানিটির এজিএম আহ্বান করা হয়েছে। এ-সংক্রান্ত রেকর্ড ডেট ছিল ২৭ মার্চ।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ