1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
বি’গ্রুপের চার কোম্পানির সর্বোচ্চ রিটার্ন
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৫৪ পিএম

বি’গ্রুপের চার কোম্পানির সর্বোচ্চ রিটার্ন

  • আপডেট সময় : শনিবার, ৬ মে, ২০২৩

শেয়ারবাজারে তালিকাভুক্ত ‘বি’ক্যাটাগরীর কোম্পানিগুলোর মধ্যে গেলো সপ্তাহে সবচেয়ে বেশি বিনিয়োগকারীদের রিটার্ন দিয়েছে চার কোম্পানি। যে কারণে গত সপ্তাহে চার কোম্পানির বিনিয়োগকারীদের মুখে হাসি ফুটেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

সর্বোচ্চ রিটার্ন দেওয়া চার কোম্পানির মধ্যে রয়েছে রহিমা ফুড, পেপার প্রসেসর, খান ব্রাদার্স পিপি এবং আইটি কনসালটেন্ট লিমিটেড।

এই চার কোম্পানির মধ্যে সবচেয়ে বেশি শেয়ারদর বেড়েছে রহিমা ফুড লিমিটেড। সপ্তাহের শুরুতে কোম্পানিটির শেয়ারদর ছিল ২৩৭ টাকা ৭০ পয়সা। সপ্তাহশেষে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৭২ টাকা ৬০ পয়সায়। সপ্তাহের ব্যবধানে কোম্পানিটির শেয়ারদর বেড়েছে ৩৪ টাকা ৯০ পয়সা বা ১৪.৬৮ শতাংশ।

এদিকে, সপ্তাহের শুরুতে পেপার প্রসেসর লিমিটেডের শেয়ার লেনদেন হয়েছে ১৮৭ টাকা ২০ পয়সায়। সপ্তাহশেষে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২০৯ টাকা ৫০ পয়সায়। এক সপ্তাহে কোম্পানিটির শেয়ারদর বেড়েছে ২২ টাকা ৩০ পয়সা বা ১১.৯১ শতাংশ।

সপ্তাহের শুরুতে খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগের শেয়ার লেনদেন হয়েছে ১০ টাকা ৯০ পয়সায়। সপ্তাহশেষে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২ টাকা ১০ পয়সায়। সপ্তাহের ব্যবধানে কোম্পানিটির শেয়ারদর বেড়েছে ১ টাকা ২০ পয়সা বা ১১.০১ শতাংশ।

সপ্তাহের শুরুতে আইট কনসালটেন্টের শেয়ার লেনদেন হয়েছে ৩৫ টাকা ৩০ পয়সায়। সপ্তাহশেষে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৮ টাকা ৯০ পয়সায়। সপ্তাহের ব্যবধানে কোম্পানিটির শেয়ারদর বেড়েছে ৩ টাকা ৬০ পয়সা বা ১০.২০ শতাংশ।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ