1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
ব্লকে চার কোম্পানির বিশাল লেনদেন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০২ এএম

ব্লকে চার কোম্পানির বিশাল লেনদেন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
block-market

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার ব্লক মার্কেটে ৮২টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ৪৫ কোটি ২৭ লাখ ৩০ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে চার কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ ব্লক মার্কেটে বড় লেনদেন করা চার কোম্পানির মধ্যে রয়েছে রূপালী লাইফ ইন্সুরেন্স, এ্যাসোসিয়েটেড অক্সিজেন, অলিম্পিক ইন্ডাস্ট্রিজ এবং বিডি ফাইন্যান্স। আজ এই চার কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ১৬ কোটি ১১ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৩৫ শতাংশ।

জানা গেছে, এই চার কোম্পানির মধ্যে রূপালী লাইফ ইন্সুরেন্সের ৬ কোটি ৮০ লাখ ৭৭ হাজার, এ্যাসোসিয়েটেড অক্সিজেনের ৩ কোটি ৫৮ লাখ ৪ হাজার, অলিম্পিক ইন্ডাস্ট্রিজের ২ কোটি ৮৬ লাখ ৯০ হাজার এবং বিডি ফাইন্যান্সের ২ কোটি ৮৬ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে মার্কেন্টাইল ইন্সুরেন্সের ২ কোটি ৩৯ লাখ ৯০ হাজার, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ২ লাখ ২৮ লাখ, সি পার্ল হোটেলের ১ কোটি ৫৭ লাখ ৯৩ হাজার, জিএসপি ফাইন্যান্সের ১ কোটি ৩৪ লাখ ১০ হাজার, লুব-রেফ বাংলাদেশের ১ লাখ ২০ লাখ ৫৫ হাজার এবং ই- জেনারেশনের ১ কোটি ১০ লাখ ৪৯ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ