1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
বোর্ড সভার তারিখ জানিয়েছে ৪ কোম্পানির
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৩৭ এএম

বোর্ড সভার তারিখ জানিয়েছে ৪ কোম্পানির

  • আপডেট সময় : সোমবার, ২২ মে, ২০২৩
boardmetting

শেয়ারবাজারে তালিকাভুক্ত আরও ৩ কোম্পানি প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদ সভার তারিখ জানিয়েছে। সোমবার (২২ মে) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : অ্যাক্টিভ ফাইন কেমিক্যাল, ইন্দো-বাংলা ফার্মা, পূরবী জেনারেল ইন্স্যুরেন্স এবং অ্যাসোসিয়েটেড অক্সিজেন।

অ্যাক্টিভ ফাইন কেমিক্যাল: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৫ মে বিকাল ৪টায় শুরু হবে। সভায় কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ২৩) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

ইন্দো-বাংলা ফার্মা: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৫ মে বিকাল ৩টা ৩০ মিনিটে শুরু হবে। সভায় কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ২৩) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্স: কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৯ মে বিকাল ৩টায় শুরু হবে। সভায় কোম্পানিটির প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ২৩) সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন শেষে সবার উদ্দেশ্যে প্রকাশ করা হবে।

অ্যাসোসিয়েটেড অক্সিজেন: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা (বোর্ড সভা) আগামী ২৫ মে, ২০২৩ তারিখ বিকেল ৩ টা ৩০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ