1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
ব্লকে তিন কোম্পানির বড় লেনদেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ পিএম

ব্লকে তিন কোম্পানির বড় লেনদেন

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
Block

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সপ্তাহের তৃতীয় কার্যদিবস মঙ্গলবার ব্লক মার্কেটে ৭২টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ৪৭ কোটি ৯২ লাখ ৯৬ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে তিন কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ ব্লক মার্কেটে বড় লেনদেন করা তিন কোম্পানির মধ্যে রয়েছে রূপালী লাইফ ইন্সুরেন্স, স্কয়ার ফার্মা এবং গ্রামীণফোন। আজ এই তিন কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ১৩ কোটি ৭০ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ২৯ শতাংশ।

জানা গেছে, এই তিন কোম্পানির মধ্যে রূপালী লাইফ ইন্সুরেন্সের ৫ কোটি ৬৮ লাখ ৯১ হাজার, স্কয়ার ফার্মার ৪ কোটি ৮৭ হাজার এবং গ্রামীণফোনের ৪ কোটি ৭৪ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে এ্যাসোসিয়েটেড অক্সিজেনের ৩ কোটি ৮৬ লাখ ১২ হাজার, বিডি ফাইন্যান্সের ২ কোটি ৯৫ লাখ ৪৭ হাজার, আলিফ ইন্ডাস্ট্রিজের ২ কোটি ১০ লাখ ৫২ হাজার, ম্যারিকোর ২ কোটি ৬ লাখ ১৬ হাজার, পাওয়ার গ্রিডের ২ লাখ ১ লাখ ৮১ হাজার, রেনেটা লিমিটেডের ১ কোটি ৮০ লাখ ৯৮ হাজার এবং বেক্সিমকো ফার্মার ১ কোটি ৬১ লাখ ৯৪ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ