1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
ওয়ালটন ১২তম জাতীয় সার্ভিসেস কুস্তি প্রতিযোগিতা শুরু
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পিএম

ওয়ালটন ১২তম জাতীয় সার্ভিসেস কুস্তি প্রতিযোগিতা শুরু

  • আপডেট সময় : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় রবিবার (১৮ ফেব্রুয়ারি) থেকে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে শুরু হয়েছে ‘ওয়ালটন উন্মুক্ত ১২তম জাতীয় সার্ভিসেস (পুরুষ ও মহিলা) কুস্তি প্রতিযোগিতা-২০২৪।’

দুপুরে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেকের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন। এ সময় ওয়ালটনের সিনিয়র ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ, বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের যুগ্ম-সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতার উদ্বোধনী দিনে এ রিপোর্ট লেখা পর্যন্ত মহিলা বিভাগে মোট চারটি স্বর্ণের ফয়সালা হয়েছে।

তার মধ্যে বাংলাদেশ আনসার জিতেছে তিনটি। অপরটি জিতেছে বাংলাদেশ সেনাবাহিনী। মেয়েদের ৫০ কেজি ওজেন শ্রেণিতে সেনাবাহিনীর প্রীতি রানী দাস স্বর্ণ জিতেছেন। এই বিভাগে রৌপ্য জিতেছেন স্মৃতি আক্তার।

৫৩ কেজি ওজন শ্রেণিতে স্বর্ণ জিতেছেন আনসারের মীম। আর রৌপ্য জিতেছেন সেনাবাহিনীর ফারহানা ফায়া। ৫৫ কেজি ওজন শ্রেণিতে স্বর্ণ জিতেন আনসারের স্বপ্না। আর রৌপ্য জিতেন সেনাবাহিনীর রিমি।

৫৭ কেজি ওজন শ্রেণিতে আনসারের রূপালী আক্তার জিতেন স্বর্ণ। আর সেনাবাহিনীর সুমাইয়া আক্তার শিমু জিতেন রৌপ্য।
এবারের এই প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও তিতাসের হয়ে শতাধিক মহিলা-পুরুষ কুস্তিগীররা অংশ নিয়েছেন।

পুরুষ ও মহিলা উভয় বিভাগে ১০টি করে মোট ২০টি ওজন শ্রেণিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। পুরুষ বিভাগের ওজন শ্রেণিগুলো হলো- ৫৭ কেজি, ৬১ কেজি, ৬৫ কেজি, ৭০ কেজি, ৭৪ কেজি, ৭৯ কেজি, ৮৬ কেজি, ৯২ কেজি, ৯৭ কেজি ও ১২৫ কেজি।

মহিলাদের ওজন শ্রেণিগুলো হলো- ৫০ কেজি, ৫৩ কেজি, ৫৫ কেজি, ৫৭ কেজি, ৫৯ কেজি, ৬২ কেজি, ৬৫ কেজি, ৬৮ কেজি, ৭২ কেজি ও ৭৬ কেজি।

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার্স আপ (পুরুষ ও মহিলা উভয়) দল ট্রফি পাবে। এ ছাড়া প্রতিযোগিতার সেরা খেলোয়াড়কে (মহিলা ও পুরুষ) ক্রেস্ট ও প্রাইজমানি দেওয়া হবে।

এই প্রতিযোগিতার ইভেন্ট পার্টনার মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে রাইজিংবিডি.কম।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ