1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
এনভয় টেক্সটাইলের এমডি ফের তানভীর আহমেদ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৭ পিএম

এনভয় টেক্সটাইলের এমডি ফের তানভীর আহমেদ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

শেয়ারবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি এনভয় টেক্সটাইলের ব্যবস্থাপনা পরিচালক পুনর্নির্বাচিত হয়েছেন তানভীর আহমেদ।

একই সঙ্গে কোম্পানিটির পরিচালক পদ থেকে বাদ পড়েছেন সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদীর মেয়ে শেহরীন সালাম ঐশী।

বৃহস্পতিবার (২৮ মার্চ) অনুষ্ঠিত কোম্পানির বার্ষিক সাধারণ সভায় (এজিএমে) এ সিদ্ধান্ত হয়েছে। সভা শেষে এক বিজ্ঞপ্তিতে কোম্পানিটি এই তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এজিএমে শতভাগ ভোটে তানভীর আহমেদ কোম্পানিটির এমডি হিসেবে পাঁচ বছরের জন্য পুনর্নির্বাচিত হন। শেয়ারধারীদের মধ্য থেকে ১০ কোটি ৬৩ লাখ ৮৩ হাজার ১৭৮ ভোট পড়ে তাঁকে এমডি নিয়োগের পক্ষে। এই ভোট মোট ভোটের শতভাগ।

এজিএমে শেয়ারধারীদের মতামতের ভিত্তিতে পরিচালক পদ থেকে বাদ পড়েন শেহরীন সালাম।

এর আগে চলতি মাসের শুরুতে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভা (ইজিএমে) তিনি কোম্পানির উপব্যবস্থাপনা পরিচালক থেকে বাদ পড়েছিলেন। এখন নিয়মিত বার্ষিক সভায় পরিচালক হিসেবেও কোম্পানির পর্ষদ থেকে বাদ পড়েছেন।

তাঁর বাদ পড়ার ফলে শূন্য হওয়া পরিচালক পদে নতুন করে পরিচালক নির্বাচিত হন ইপিক গার্মেন্টসের পক্ষ থেকে মনোনীত প্রতিনিধি সুনীল দৌলতরাম দারিয়ানানি।

কোম্পানিটি আরও জানায়, আজ এজিএমে শেয়ারধারীদের শতভাগ ভোট পেয়ে কোম্পানির পরিচালক পুনর্নির্বাচিত হয়েছেন কুতুবউদ্দিন আহমেদ ও সুমাইয়া আহমেদ। বিশিষ্ট শিল্পোদ্যাক্তা কুতুবউদ্দিন আহমেদ এনভয় টেক্সটাইলের প্রতিষ্ঠাতা ও বর্তমান চেয়ারম্যান।

এ ছাড়া এজিএমে গত জুনে সমাপ্ত আর্থিক বছরের জন্য ঘোষিত ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ডসহ আর্থিক প্রতিবেদন ও অন্যান্য আলোচ্যসূচি অনুমোদন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান কুতুবউদ্দিন আহমেদ। আর সভা পরিচালনা করেন কোম্পানির সচিব এম সাইফুল ইসলাম চৌধুরী।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ