1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
আসছে ১৪ কোম্পানির ইপিএস
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১৮ পিএম

আসছে ১৪ কোম্পানির ইপিএস

  • আপডেট সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

চলতি সপ্তাহে (২১-২৫ এপ্রিল) শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৪ কোম্পানির পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিগুলোর অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে। ডিএসই ও স্টকনাও সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- ওয়ালটন হাইটেক, রবি আজিয়াটা, হাইডেলবার্গ সিমেন্ট, প্রাইম ব্যাংক, মতিন স্পিনিং, গ্রামীণফোন, ইসলামী ব্যাংক, বিডি ল্যাম্পস, প্যারামাউন্ট ইন্স্যুরেন্স, ফার্মা এইড, রেকিট বেনকিজার, নিটল ইন্সুরেন্স, রেনউইক যজেনেশ্বর ও ইউনিয়ন ব্যাংক।

কোম্পানিগুলোর মধ্যে ওয়ালটন হাইটেকের বোর্ড সভা ২১ এপ্রিল বিকাল সাড়ে ৩টায়, রবি আজিয়াটার ২২ এপ্রিল বিকাল ৪টায়, হাইডেলবার্গ সিমেন্টের ২৩ এপ্রিল দুপুর পৌনে ৩টায়,, প্রাইম ব্যাংকের ২৩ এপ্রিল বিকাল ৩টায়,, মতিন স্পিনিংয়ের ২৩ এপ্রিল বিকাল সাড়ে ৪টায়,, গ্রামীণফোনের ২৪ এপ্রিল বিকাল ৩টায়, ইসলামী ব্যাংকের ২৪ এপ্রিল বিকাল ৩টায়, বিডি ল্যাম্পসের ২৪ এপ্রিল বিকাল ৩টায়, প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের ২৪ এপ্রিল বিকাল ৩টায়, ফার্মা এইডের ২৪ এপ্রিল বিকাল ৩টায়, রেকিট বেনকিজারের ২৫ এপ্রিল বিকাল সোয়া ৩টায়, নিটল ইন্সুরেন্সের ২৫ এপ্রিল বিকাল ৪টায়, রেনউইক যজেনেশ্বরের ২৫এপ্রিল দুপুর ২টা ৪০ মিনিটে এবং ইউনিয়ন ব্যাংকের ২৫ এপ্রিল বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ