1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
‘পুঁজিবাজার কেলেঙ্কারি বরদাশত করা হবে না’
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৫ পিএম

‘পুঁজিবাজার কেলেঙ্কারি বরদাশত করা হবে না’

  • আপডেট সময় : রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
saif_powertec

সেবা ও আবাসন খাতের কোম্পানি সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মোহাম্মদ রুহুল আমিন মন্তব্য করেন পুঁজিবাজারের কেলেঙ্কারি বরদাশত করা হবে না। আমাদের শেয়ার নিয়ে ম্যানুপুলেশনের কোন সুযোগ নেই বলেও জানান তিনি।

রাজধানীর আর্মি গলফ ক্লাবে আজ রোববার অনুষ্ঠিত কোম্পানির ১৬তম বার্ষিক সাধারণ সভায় এসব কথা বলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক।

তরফদার মোহাম্মদ রুহুল আমিন বলেন, আমাদের কোম্পানির লভ্যাংশ ঘোষণার নিম্নমুখী ধারা দেখা গেলেও বিনিয়োগ বেড়েছে। বিনিয়োগ বৃদ্ধির মাধ্যমে আমরা কোম্পানিটিকে গুণগত মান এবং টেকসই করার দিকে নজর দিয়েছে।

তিনি বলেন, এখন আমাদের কোম্পানি শুধুমাত্র ব্যাটারির মধ্যেই সীমাবদ্ধ নেই। কোম্পানির পরিসর বৃদ্ধি পেয়েছে। ভবিষ্যতে এসব বিনিয়োগের সুফল বিনিয়োগকারীরা পাবেন বলে জানান তিনি।

সাইফ পাওয়ারটেক লিমিটেড ঘোষিত লভাংশ অনুমোদন করেছেন শেয়ারহোল্ডাররা। গত ৩০ জুন ২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছে কোম্পানিটি। এর মধ্যে ৪ শতাংশ নগদ এবং ৬ শতাংশ বোনাস লভ্যাংশ।

সর্বশেষ অর্থবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটি শেয়ার প্রতি আয় (ইপিএস) করেছে ১ টাকা ৫৯ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ২৫ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদমূল্য হয়েছে ১৬ টাকা ৮২ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ১৬ টাকা ৭০ পয়সা।

শেয়ারবার্তা/ সাইফুল

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ