1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
শমরিতা হাসপাতালের লভ্যাংশ অনুমোদন
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২০ পিএম

শমরিতা হাসপাতালের লভ্যাংশ অনুমোদন

  • আপডেট সময় : রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি শমরিতা হাসপাতাল লিমিটেড ৩০ জুন, ১৯ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত লভ্যাংশ অনুমোদন করেছেন শেয়ারহোল্ডাররা। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

রোববার (২৯ ডিসেম্বর) রাজধানীর তেজগাঁওয়ে এমএইচ শমরিতা হসপিটাল অ্যান্ড মেডিকেল কলেজে কোম্পানিটির ৩৪তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) এ শেয়ারহোল্ডাররা ১৫ শতাংশ লভ্যাংশ এর মধ্যে ১০ শতাংশ নগদ আর ৫ শতাংশ বোনাস অনুমোদন করেন।

শমরিতা হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান আলহাজ্ব মকবুল হোসেনের সভাপতিত্বে এজিএম পরিচালিত হয়।চেয়ারম্যান কোম্পানির শেয়ার হোল্ডার কর্মকর্তা-কর্মচারী গ্রাহক এবং নিয়ন্ত্রক সংস্থার সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে কোম্পানির পাশে থাকার জন্য আহবান জানান।

আলোচ্য সময়ে কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭৯ পয়সা। শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫২ টাকা ৫৫ পয়সা। যেখানে গত বছর কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১ টাকা ৩১ পয়সা। আর শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ৫১ টাকা ৯৫ পয়সা।গত বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য ১২ শতাংশ নগর লভ্যাংশ ঘোষণা করেছিল।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান প্রফেসর রিয়াজ আহম্মেদ চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক ড. এ.বি.এম হারুন, পরিচালক ফরিদা বানু, সামস চৌধুরী, এ.এম শওকত আলী, গোলাম ফাতেমা তাহেরা খানম, মুজিবুল ইসলাম এবং কোম্পানি সেক্রেটারি সারিফুল ইসলামসহ শেয়ারহোল্ডারবৃন্দ।

শেয়ারবার্তা / আনিস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ