1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
বিনিয়োগকারীদের টাকা পকেটে নিতে আসিনি: নিউ লাইন চেয়ারম্যান
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৯ পিএম

বিনিয়োগকারীদের টাকা পকেটে নিতে আসিনি: নিউ লাইন চেয়ারম্যান

  • আপডেট সময় : সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯

ব্যবসায় উন্নতি করার জন্য শেয়ারবাজারে এসেছি। বিনিয়োগকারীদের টাকা নিজেদের পকেটে নেয়ার জন্য আসিনি। ভবিষ্যতে আপনারা (শেয়ারহোল্ডার) এর প্রমাণ দেখতে পাবেন।

সোমবার (৩০ ডিসেম্বর) নিউ লাইন ক্লোথিংসের ১৯তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) উপস্থিত শেয়ারহোল্ডারদের উদ্দেশ্যে এসব কথা বলেন কোম্পানির চেয়ারম্যান ওসমান খাদেম।

তিনি বলেন, নিউ লাইন ভবিষ্যতে ব্যবসায় ভালো করবে। আমরা সেই লক্ষ্যে এগোচ্ছি। এজন্য আইপিওতে উত্তোলিত টাকা চিন্তাভাবনা করে বিনিয়োগ করছি। আপনারা (শেয়ারহোল্ডার) সবকিছুই দেখতে পাবেন। আমরা আপনাদের টাকা দিয়ে মার্সিডিজ গাড়ি কিনব না। এখানে দীর্ঘমেয়াদি থাকার জন্য এসেছি।

ভাইস চেয়ারম্যান মশিউল হক চৌধুরী বলেন, নিউ লাইনের ব্যবসা উত্তোরত্তর বৃদ্ধি পাবে। যার সুফল আপনারাও (শেয়ারহোল্ডার) পাবেন। তাই আপনাদের সহযোগিতা প্রয়োজন। আশা করি ভবিষ্যতে আপনারা আমাদের পাশে থাকবেন।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জাকির চৌধুরী বলেন, আমাদের কোম্পানির আইপিওতে ২৭-২৮ গুণ বেশি আবেদন জমা পড়েছিল। এই থেকেই বোঝা যায় নিউ লাইনের প্রতি বিনিয়োগকারীদের প্রবল আগ্রহ রয়েছে। আমরা এর প্রতিদান দেব। সেলক্ষ্যে সুশৃঙ্খল ও সুদক্ষ কর্মীবাহিনী তৈরীর মাধ্যমে কোম্পানিকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছি।

এজিএমে উপস্থিত শেয়ারহোল্ডারেরা কোম্পানির পরিচালনা পর্ষদের ভূয়সী প্রশংসা করেন। একইসঙ্গে আগামিতে কোম্পানির ব্যবসায় উন্নতি ও লভ্যাংশে ধারাবাহিকতা ধরে রাখার জন্য করণীয় পদক্ষেপ নেওয়ার আহ্বান করেন। এসময় তাদের সর্বসম্মতিক্রমে নিউ লাইনের পর্ষদের সুপারিশকৃত ১০ শতাংশ (৭% বোনাস ও ৩% নগদ) লভ্যাংশ অনুমোদন করা হয়।

এজিএমে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালক মো. আসিফ রহমান, মারুফুল হক চৌধুরী, আলি মোস্তফা, প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) শরীফ আহমেদসহ শেয়ারহোল্ডারগন।

শেয়ারবার্তা / হামিদ

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ