1. [email protected] : anjuman : anjuman
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
সাজ্জাদ হাসিব গ্রামীণফোনের নতুন সিএমও
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৪ পিএম

সাজ্জাদ হাসিব গ্রামীণফোনের নতুন সিএমও

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০

গ্রামীণফোনের নতুন চিফ মার্কেটিং অফিসার (সিএমও) হয়েছেন সাজ্জাদ হাসিব। আগামী ১ ফেব্রুয়ারি থেকে এই নিয়োগ কার্যকর হবে বলে মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে গ্রামীণফোন।

সম্প্রতি প্রতিষ্ঠানের সিইও হিসেবে নিয়োগ পাওয়া ইয়াসির আজমানের স্থলাভিষিক্ত হবেন সাজ্জাদ হাসিব। আজমানের পরে দ্বিতীয় বাঙালী হিসেবে গ্রামীণফোনের সিএমওর দায়িত্ব পালন করবেন সাজ্জাদ।

সিএমও হিসেবে সাজ্জাদ গ্রামীণফোনের সমন্বিত বিপণন বিভাগ পরিচালনা করবেন। এর মধ্যে রয়েছে ব্র্যান্ড স্ট্র্যাটেজি, মার্কেট কমিউনিকেশন্স, ডিজিটাল মার্কেটিং, বিজনেস ইনটেলিজেন্স ও কাস্টোমার সার্ভিস।

গ্রামীণফোনের প্রবৃদ্ধি বাড়াতে তিনি একইসাথে তার চলতি দায়িত্ব- দেশব্যাপী পাঁচটি সার্কেলের সেলস ও মার্কেটিং কার্যক্রমেরও দায়িত্ব পালন করবেন।

এক দশকেরও বেশি সময় ধরে সাজ্জাদ গ্রামীণফোনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। গ্রামীণফোনে যোগ দেওয়ার আগে তিনি দেশ-বিদেশে ব্যাংকিং ও এফএমসিজি খাত এবং টেলিকম প্রতিষ্ঠানেও কাজ করেছেন।

সাজ্জাদ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ এবং যুক্তরাজ্যের ইউনিভার্সিটি অব বেডফোর্ডশায়ার থেকে এমবিএ ডিগ্রি সম্পন্ন করেছেন।

গ্রামীণফোনে যোগদানের পর তিনি প্রতিষ্ঠানটির মানোন্নয়নে বেশ কয়েকটি রুপান্তরমূলক কর্মকাণ্ডের নেতৃত্ব দিয়েছেন। এর মধ্যে রয়েছে এশিয়ায় অন্যতম বৃহৎ টেলকো ডিস্ট্রিবিউশন অপারেশন্স এর রি-মডেলিং অ্যান্ড বিল্ডিং, বিভিন্ন অঞ্চলে সেলস অ্যান্ড মার্কেটিংয়ের বিকেন্দ্রীকরণ এবং ডিজিটাইজেশন ও অ্যানালিটিকসের মাধ্যমে কার্যক্রমের আধুনিকায়ন।

সাজ্জাদের নতুন নিয়োগে ইয়াসির আজমান বলেন, “আমি আমার সিএমওর দায়িত্বটি এমন একজন সঠিক মানুষের কাছে তুলে দিতে পেরে অত্যন্ত আনন্দিত। সাজ্জাদ তার দলের সদস্যের, গ্রাহকদের ও প্রতিষ্ঠান সম্পর্কে খবু ভালো ধারনা রাখেন। সাজ্জাদ এই গুরুত্বপূর্ণ দায়িত্বটি নিতে রাজি হওয়ায় আমরা অত্যন্ত আনন্দিত।”

নতুন দায়িত্ব প্রসঙ্গে সাজ্জাদ বলেন, “নতুন এই দায়িত্বশীল পদে আমার ওপর বিশ্বাস রাখার জন্য আমি গ্রামীণফোনের ম্যানেজমেন্টের প্রতি কৃতজ্ঞ। গত ১৪ বছর ধরে পুরো প্রতিষ্ঠানের কাছ থেকে আমি যে ভালোবাসা, সম্মান ও সহযোগিতা পেয়েছি তাতে আমি অভিভূত।”

নতুন এ দায়িত্বের আগে সাজ্জাদ সিনিয়র ডিরেক্টর এবং অপারেশন্সের প্রধান হিসেবের দায়িত্ব পালন করেছেন।

শেয়ারবার্তা / আনিস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ